লালমনিরহাটে শিশু ধর্ষণচেষ্টা মামলায় ব্যাংক কর্মকর্তা কারাগারে

লালমনিরহাটের কালীগঞ্জে তিন শিশুকে ধর্ষণচেষ্টা মামলায় অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা মোবারক আলীর(৫৫) জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালত।

মঙ্গলবার বিকালে জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মিজানুর রহমান এই রায় দেন। মোবারক হোসেন লালমনিরহাট শহরের মিশনমোড় শাখার অগ্রনী ব্যাংকের সিনিয়র অফিসার পদে কর্মরত।

মামলা সুত্রে জানা যায়, ২০১৯ সালের ২৯ নভেম্বর ব্যাংক কর্মকর্তা মোবারক হোসেন কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার টেপাটারী গ্রামে তার নিজ বাড়িতে প্রতিবেশী তিন শিশুকে চকলেট ও বিস্কুটের লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন। পরে ঘটনাটি জানাজানি হলে এক শিশুর অভিভাবক কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।  চলতি বছরের ২২ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে লালমনিরহাটের আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

পরবর্তীতে উচ্চ আদালত তাকে চার মাসের মধ্যে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। কিন্তু তিনি নির্দিষ্ট সময়ের মধ্যে নিম্ন আদালতে হাজির না হয়ে পলাতক ছিলেন। অবশেষে মঙ্গলবার বিকেলে তিনি লালমনিরহাটের সংশ্লিষ্ট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে সেটি নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।