বিয়ের প্রলোভনে কিশোরীকে জঙ্গলে নিয়ে ধর্ষণ

মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে গাজীপুর থেকে বরিশাল এনে ধর্ষণ করা হয়েছে এক কিশোরীকে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলি আফরোজ ২২ ধারায় নির্যাতিতা কিশোরীর (১৫) ধারায় জবানবন্দি রেকর্ড করেন।

জবানবন্দিতে ওই কিশোরী জানায়, দুইমাস আগে তার সাথে মুঠোফোনে শায়েস্তাবাদ ইউনিয়নের রামকাঠি এলাকার মোতালেব খানের ছেলে ফয়সাল খানের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়।

এর ধারাবাহিকতায় গত ১০ অক্টোবর বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বরিশাল আসতে বলে ফয়সাল। এরপর গত ১১ অক্টোবর সে বরিশাল পৌঁছালে ওই রাতে শায়েস্তাবাদ ইউনিয়নের চর হবিনগর এলাকার এক জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করে ফয়সাল।

পরে ফয়সালের বন্ধু সবুজ হাওলাদার, মিরাজ হাওলাদার, সাইদুল, সোহেল ও আলআমিন তাকে ধর্ষণের চেষ্টা চালায়। বিষয়টি স্থানীয় লোকজন টের পেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে থানা পুলিশ তাকে উদ্ধার করে। খবর পেয়ে নির্যাতিতার মা বরিশাল এসে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মঙ্গলবার আদালতে জবানবন্দি গ্রহণ শেষে বিচারক ওই নির্যাতিতা কিশোরীকে তার মায়ের জিম্মায় দেন। মামলার বাদীর বাড়ি মেহেন্দীগঞ্জ উপজেলার ভাসানচর এলাকায় হলেও তারা বর্তমানে গাজীপুর থাকেন।