লালমনিরহাটের কালীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় এ্যাডঃ আহসান হাবিব এপিপি মৃত্যু শয্যায়

জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাটে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ আহসান হাবিব সবুজ (৫০) নামে এক এপিপি এ্যাডভোকেট কে হামলা করে নিজ বাসায়, বাড়ি ভাংচুর সহ লুটপাট করে, কুপিয়ে আহসান হাবিব কে গুরুরত্বর জখম করেছে এলাকার সন্ত্রাসী বাহিনী।

বৃহস্পতিবার সন্ধা ৭.৩০ মিনিটে এ্যাডভোকেট আহসান হাবিব সবুজের বাসায় প্রবেশ করে তাকে দেশীয় ধারালো অস্ত্র রাম দা ধারালো বড় ছোড়া দিয়ে কুপিয়ে গুরুরত্ব জখম করার অভিযোগ উঠেছে।

সবুজ কে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয় রেগীর অবস্থা আসাঙ্খ জনক দেখে তাকে। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আসে পরে অবস্থার আশংকাজনক হওয়ায় জাতীয় হৃদরোগ ইনস্টিউট(NICVD) হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সবুজের স্ত্রী মোছাঃ ফারহানা শারমিন বেগম (৪০) বলেন, এ্যাডভোকেট রাজা মিয়া (৫৩) এর নেতৃত্বে তার ছোট ভাই মোঃ রাকিব ইসলাম মাসুদ(৩৮), আরিফুল ইসলাম কাজল(৪৫) ও তাদের সন্ত্রাসী বাহিনী বাড়ির ভিতরের বারান্দায় এসে কুড়াল দিয়ে আহত করে। উভয়ের পিতা মোঃ নুর ইসলাম(৭৫)।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি(তদন্ত) মোঃ ফরহাদ মন্ডল বলেন। প্রাথমিক ঘটনার সত্যতা পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জেরেই তাকে কূপিয়ে জখম করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে