তোমাকে ভালোবাসি বাবা : ইভাঙ্কা

অনলাইন ডেস্ক,করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প। ট্রাম্পকে যোদ্ধা হিসেবে অভিহিত করে তিনি করোনা জয় করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তার মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। বাবাকে ‘ভালোবাসি’ বলতেও ভোলেননি এ আলোচিত নারী।

আজ শনিবার ইভাঙ্কা ট্রাম্প তার টুইটার অ্যাকাউন্টে ডোনাল্ড ট্রাম্পের একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেন, ‘তুমি একজন যোদ্ধা, তুমি এটি (করোনা) জয় করতে পারবে। আমি তোমাকে ভালোবাসি বাবা।’

ইভাঙ্কা যে ভিডিওটি শেয়ার দিয়েছেন, সেই ভিডিওতে ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘সবাইকে মানসিকভাবে সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ। আমি হাসপাতালে ভর্তি হওয়ার জন্য যাচ্ছি। ফার্স্ট লেডি (মেলানিয়া) অনেক উন্নতি করছেন। ’

স্থানীয় সময় গত বৃহস্পতিবার রাতে ট্রাম্প টুইট করে জানান, ‘আজ রাতে মেলেনিয়া ট্রাম্প ও আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমরা দ্রুত কোয়ারেন্টিন ও সুস্থতার প্রক্রিয়া শুরু করব।’ আজ শনিবার ট্রাম্পকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।

তার আগে ট্রাম্পের ঘনিষ্ঠ উপদেষ্টাদের একজন হোপ হিকসের করোনা ধরা পড়ার পর নমুনা পরীক্ষা করান ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া। পরে তাদের দুজনেরই করোনা পজিটিভ আসে।

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের দিক দিয়ে সবার চেয়ে এগিয়ে রয়েছে যুক্তরাষ্ট্র।দেশটিতে এখন পর্যন্ত ৭৫ লাখেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এ ভাইরাসটিতে আক্রান্তি হয়ে যুক্তরাষ্ট্রের দুই লাখ সাড়ে ১৩ হাজারেরও বেশি মানুষ মারা গেছেন।