লালমনিরহাটে এই প্রথম চালু হচ্ছে আন্তর্জাতিক মানের ইংলিশ মিডিয়াম স্কুল

ষ্টাফ রিপোর্টারঃ শিশুদের আন্তর্জাতিক মানের প্রতিযোগী হিসেবে গড়ে তুলতে এই প্রথম লালমনিরহাটের মিশনমোড়স্থ চার্চ অব মিশন প্রাঙ্গনে প্রতিষ্ঠিত হচ্ছে এক‌টি আধুনিক মানের ইংলিশ মিডিয়াম স্কুল। যেটি ক্রসিং ইন্টারন্যাশনাল স্কুল হিসেবে পরিচালিত হবে।

লালমনিরহাটে শিক্ষার মান কিভাবে বাড়ানো যায় সে লক্ষ্যে দীর্ঘদিন থেকে স্বপ্ন দেখেছেন লালমনিরহাট চার্চ অব গড মিশন প্রধান রোভাঃ তপন কুমার বর্মন। তার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে স্কুলটি প্রতিষ্ঠিত করা হয়েছে। আমেরিকান চার্চের সাথে যৌথ অংশীদারের ভিত্তিতে স্কুলটি পরিচালিত হবে। এ ব্যাপারে তাদের প্রতিনিধি হিসেবে ব্রাদার জন ও কার্লা’র নেতৃত্বে এক‌টি টিম এখানে এসে অবকাঠামো গড়ার কাজে সহযোগিতা করেছে। তারা স্বতস্ফুর্তভাবে কেউ ইলেকট্রিক্যাল,কেউ রংয়ের,কেউবা টাইলসের কাজ করে স্কুলটি সাজিয়েছেন।

আগামী ১ জুলাই থেকে এর ক্লাস শুরু হবে এবং মার্চের দ্বিতীয় সপ্তাহে এর ভর্তির কার্যক্রম শুরু হবে বলে জানান ক্রসিং ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা, লালমনিরহাট চার্চ অব মিশন প্রধান রোভাঃ তপন কুমার বর্মন। তিনি এশিয়ান টিভিকে আরো বলেন,আধুনিক সকল সুযোগ সুবিধা শিশুরা পাবে।এখানকার শিক্ষক, এডমিনিস্ট্রেশন অফিসার,ফাইন্যান্স অফিসার প্রত্যেকে আমেরিকা, ইন্ডিয়া এবং ঢাকা থেকে আসবেন।


অভিভাবকদের উদ্দেশ্যে তপন বর্মন বলেন, আপনাদের সন্তানকে ক্রসিং ইন্টারন্যাশনাল স্কুলে পাঠান। আমরা তাদের আধুনিক পরিবেশে সুন্দর শিক্ষায় শিক্ষিত করে আপনাদের হাতে তুলে দেব।

 


**এশিয়ান টিভির সৌজন্যে জন,কার্লা ও তপন বর্মনের ভিডিও সাক্ষাৎকার দেখুন লালমনিরহাট নিউজ২৪ পেজে।

https://www.facebook.com/1729371560677878/posts/2635329093415449/

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে