মালয়েশিয়ায় সানি-মৌসুমী দম্পতি

বিনোদন প্রতিবেদক,ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারে সৌন্দর্য আর অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এখনো মৌসুমীকে একনজর দেখার জন্য ভিড় করে হাজার হাজার দর্শক।

সম্প্রতি তিনি মালয়েশিয়ায় পাড়ি দিয়েছেন। কারণ একটি মসলার বিজ্ঞাপনের শুটিং করছেন সেখানে। পাশাপাশি মালয়েশিয়ায় প্রবাসী বাঙালিদের একটি উৎসবেও অংশ নেবেন এই অভিনেত্রী। এ সফরে তার সঙ্গে রয়েছেন স্বামী চিত্রনায়ক ওমর সানিও।

মৌসুমী মালয়েশিয়া থেকে বলেন, ‘গত ১৬ জানুয়ারি মালয়েশিয়া এসেছি। আমার সাথে সানি এসে যোগ দিয়েছে ২০ জানুয়ারি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করছি। এরপর একটা উৎসব আছে। সবকিছু ঠিক থাকলে ২২ তারিখ দেশে ফিরবো। তবে ভালো লাগছে এবার সঙ্গে আমার পরিবারের সদস্যরাও আছে।’

মৌসুমী জানান, চলতি মাসেই শেষের দিকে শুটিং শুরু হবে তার অভিনীত নতুন ছবি ‘অর্জন ৭১’। তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে পুলিশের আত্মত্যাগ নিয়ে নির্মিত হচ্ছে ‘অর্জন ৭১’ চলচ্চিত্রটি। মির্জা সাখাওয়াৎ হোসেন ভাই পরিচালনা করেছেন। ছবিতে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা হচ্ছে। সেজন্য তথ্য সংগ্রহ করতে সময় লাগছে। থেমে থেকে শুটিং করতে হচ্ছে। তবে চলতি মাসেই শুটিং হতে পারে।

এছাড়া নতুন করে বেশকিছু ছবিতে আলাপ চলছে। শিগগিরই হয়তো সেগুলোর ঘোষণা আসবে, জানান মৌসুমী। তিনি বলেন, ‘এখন অনেক কাজের প্রস্তাবই আসে। তবে সেসবে চরিত্রের গুরুত্ব খুঁজে পাই না। সেজন্য করা হয় না। ভালো গল্প ও চরিত্র চাই। এখন যে সময় তাতে ভালো গল্পের সিনেমার কোনো বিকল্প নেই। ভালো গল্প পেলে প্রয়োজনে আমি নিজে প্রযোজনা করবো।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে