পাটগ্রাম অফিসার্স ক্লাবের কর্মচারী স্কুলছাত্রীসহ ধরা !!

পাটগ্রাম প্রতিনিধি ,লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা অফিসার্স ক্লাবে দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীসহ উপজেলা অফিসার্স ক্লাব ও শিল্পকলা একাডেমিতে কর্মরত মাস্টাররোলের এক কর্মচারীকে স্থানীয় জনগণ আটক করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার (০২ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা পরিষদ নিকটস্থ অফিসার্স ক্লাবে ওই ছাত্রীসহ কর্মচারী মেহেদী হাসান (৩২) প্রবেশ করে। দীর্ঘ সময় অবস্থান করে। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে তাদের আটক করে পাটগ্রাম থানা পুলিশকে খবর দেয়।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও পুলিশ তাদেরকে উদ্ধার করে ইউএনওর কার্যালয়ে নিয়ে আসে। মেহেদী হাসান উপজেলার বেংকান্দা গ্রামের আজিজার রহমানের ছেলে। পরে ইউএনওর কার্যালয়ে পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুহুল আমীন বাবুল, পৌর মেয়র শমসের আলী, পাটগ্রাম উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের নিকট ওই কর্মচারী ঘটনার সত্যতা স্বীকার করে।

এরপর পাটগ্রাম উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানকে চাকরি থেকে অব্যাহতি দেন এবং বিকেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মেহেদী হাসানকে জরিমানা করা হয়। এ সময় মেয়েটিকে তার অভিভাবকের হাতে তুলে দেওয়া হয়।

পাটগ্রাম উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) দীপক কুমার দেব শর্মা বলেন, মেহেদী হাসানের অনৈতিক কর্মকাণ্ডের সত্যতা পাওয়ায় তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ ছাড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে জরিমানা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে