মানবিকতার উঞ্চ পরশ নিয়ে গাইবান্ধার শীতার্তদের পাশে রংপুর র‌্যাব

রংপুর ডেস্ক,বরাবরের মতোই এবারেও উত্তরবঙ্গে শীতের তীব্রতা একটু বেশী। এ অঞ্চলের সহায় সম্বলহীন দারিদ্রপীড়িত মানুষের জীবনে শীত এক প্রকার মৌসুমী দুর্যোগ হিসেবেই আবির্ভূত হয়। প্রকৃতির এমন বৈরীতার মাঝে মানবিকতার উঞ্চ পরশ বুলিয়ে দিতে সীমিত সামর্থ্য নিয়ে এগিয়ে এসেছে র‌্যাব-১৩।

বৃহষ্পতিবার, ২ জানুয়ারী এক প্রেস বিজ্ঞপ্তিতে রংপুর র‌্যাব-১৩ এর মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান এসব তথ্য জানান।

এ উপলক্ষে গাইবান্ধা জেলার সদর থানাধীন ‘রামচন্দ্রপুর এ.আর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের মাঠে ৫ শতাধিক প্রতিবন্ধী শিশু ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে জ্যাকেট ও কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহম্মেদ ফেরদৌস উপস্থিত থেকে অসহায় নারী, শিশু ও বৃদ্ধদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহম্মেদ ফেরদৌস বলেন, অত্র অঞ্চলের দরিদ্র অসহায় মানুষের প্রতি র‌্যাব-১৩ এর মানবিক সহায়তা অব্যাহত থাকবে। যে কোন দৈব দুর্বিপাক মোকাবেলায় অত্র অঞ্চলের সাধারণ মানুষের পাশে থাকতে র‌্যাব-১৩ সর্বদা আন্তরিক রয়েছে বলে জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১৩’র সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এএসপি মুন্না বিশ্বাস, ‘রামচন্দ্রপুর এ.আর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়’ এর সভাপতি রেজোয়ান আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিগণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে