লালমনিরহাটে গাঁজা ব্যবসায়ীর জেল জরিমানা

লালমনিরহাটে দিলদার আলী (৬০) নামে এক গাঁজা ব্যবসায়ীকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড ও একশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (৮ জুলাই) রাত ১০টার দিকে শহরের খাতাপাড়া মাজার এলাকা থেকে ৬ পুড়িয়া গাঁজাসহ তাকে আটক করে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা। পরে সেখানেই ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে ওই জেল জরিমানা করা হয়। আটককৃত দিলদার আলী খাতাপাড়া মাজার এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

লালমনিরহাট মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ পরিদর্শক আল আমিন হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন খাতাপাড়া মাজার এলাকার দিলদার আলী নামে এক গাঁজা ব্যবসায়ী দির্ঘদিন থেকে গাঁজা বিক্রি করে আসছে। পরে ওই এলাকায় সঙ্গীয় ফোর্সসহ নিজেরাই ক্রেতা সেজে দিলদার আলীর নিকট গাঁজা কিনতে যায়। এ সময় গাঁজা ব্যবসায়ী দিলদার আলীর নিকট একশত টাকা দরে এক পুড়িয়া গাঁজা ক্রয় করেন তারা। পরে তার কাছে আরো কয়েক পুড়িয়া চাইলে কমর থেকে গাঁজা বাহির করার সাথে সাথে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা তাকে ধরে ফেলে।

পরে ভ্রাম্যমান আদালতে তাকে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতে গাঁজা ব্যবসায়ী দিলদার আলী নিজের দোষ স্বীকার করলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম সোহাগ তাকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড ও একশত টাকা জরিমানা অনাদায় আরো ৫ দিনের কারাদন্ড প্রদান করেন।

রাতেই দন্ডিত গাঁজা ব্যবসায়ী দিলদার আলীকে জেল হাজতে প্রেরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে