জন্মদিনে সকলের ভালোবাসায় সিক্ত হলেন কেন্দ্রীয় ছাত্রনেতা মাহামুদুল হাসান বসুনিয়া।

ষ্টাফ রিপোর্টারঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্নেহভাজন,জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিম এর সহ সভাপতি মাহামুদুল হাসান বসুনিয়ার জন্মদিন ছিলো ২৯ জুন। এদিন রাজনৈতিক সহকর্মী, বন্ধুবান্ধব, আত্মীয় স্বজন সহ সকলের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। মাহামুদুল হাসান লালমনিরহাটের কৃতি সন্তান।

২৯ জুন রাতে  বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষী প্রিয়জনেরা কেক কেটে তার জন্ম বার্ষিকী উদযাপন করেন। করোনা পরিস্থিতির কারণে সীমিতভাবে  জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়।

৩০ জুন রাতে মাহামুদুল হাসান তার ফেসবুক পোস্টের মাধ্যমে সকল শুভাকাঙ্ক্ষী ও প্রিয়জনকে তার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য কৃতজ্ঞতা এবং ধন্যবাদ প্রকাশ করেন। তার ফেসবুক পোষ্টটি নিচে তুলে ধরা হলো।

“প্রথমেই সকল প্রশংসা জ্ঞ্যাপন করছি সেই মহান আল্লাহ পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালবাসা সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন। শুকরিয়া- আলহামদুলিল্লাহ!

২৯ জুন আমার ছিল পৃথিবীর আলোকের প্রথম দিন। যে দিনটিতে ছিল আমার জন্ম, এই দিনেই যে আমি পৃথিবীর আলো দেখেছিলাম, বর্তমান করোনা মহামারির কারণে সেটা নিজেই ভুলে গিয়েছিলাম। কিন্তু “সোস্যাল নেটওয়ার্ক” এর কারণে সকল প্রিয়জনদের কাছে এই জন্মদিনের সু-বার্তা বার বার স্মরণ করিয়ে দেয়।

সেই সুবাধে আমার সকল শুভাকাঙ্ক্ষী ও প্রিয়জন আমার অজান্তেই এই অত্যাধুনিক নেটওয়ার্কিং বহমান “সোস্যাল নেটওয়ার্ক” এবং বিভিন্ন মাধ্যমে আমাকে বিভিন্ন প্রকারে, বিভিন্ন ভাবে এই আলোকিত ও অবিস্মরণীয় মুহুর্ত তথা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আপনারা আমার হৃদয় গভীরে অনাবিল স্থান হয়ে থাকবেন। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি। ধন্যবাদ সবাইকে।
ধন্যবাদান্তে

মাহামুদুল হাসান বসুনিয়া।
সহ সভাপতি,
ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে