হাতীবান্ধায় জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হাতীবান্ধা উপজেলা শাখার উদ্দ্যোগে হাতীবান্ধা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওদাবাস ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আমিনুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মরহুম জয়নুল আবেদীন সরকারের কনিষ্ঠপুত্র ও যুবদল নেতা ইঞ্জিঃ শাহজাদ ফেরদৌস, উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক হাসানুল আলম খান জুয়েল, সাবেক ছাত্রদল মকছেদুর রহমান।

হাতীবান্ধা উপজেলা যুবদলের সাবেক যুগ্ন-সম্পাদক ও জেলা যুবদলের সদস্য শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, তাতীদল সভাপতি আবুল কাশেম, শ্রমিকদল নেতা আমিনুর রহমান কাঞ্চন, সাদেকুল ইসলাম বুলু, কলেজ ছাত্রদলেরর সাবেক সাংগাঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক সবুজ, সিন্দুর্ণা ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব মনিরুল ইসলাম মানিক, ছাত্রনেতা রাহাদ-রিজান, রাকিবুল হাসান সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন শেষে মোনাজাত করা হয়।

বিকেলে উপজেলা ও কলেজ ছাত্রদলের পক্ষ থেকে দলীয় কার্যালয় চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এবং বিএনপির পক্ষ থেকে গরীব দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে