লালমনিরহাটে বিএনপির ত্রান সহায়তা

ষ্টাফ রিপোর্টারঃ চলমান প্রাণঘাতী করোনা ভাইরাস প্রার্দুভাবে  বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিঠির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র  সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ মে) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নে তিন শতাধিক অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ১০ কেজি,সেমাই ১ কেজি ও চিনি ১ কেজি।

মোগলহাট ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম মন্ডল মজনু’র সভাপতিত্বে আরো উপস্হিত ছিলেন,পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র মোশাররফ হোসেন রানা, জেলা বিএনপির যুগ্নঃ সাধারন সম্পাদক একেএম মমিনুল হক, দপ্তর সম্পাদক জয়নুল আবেদিন স্বপন, সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন ,সহঃ সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মহিউদ্দিন অাহম্মেদ লিমন,সহঃঃ সাংগঠনিক সম্পাদক সম্পাদক আনিসুর রহমান আনিস, সহঃ কোষাধ্যক্ষ জাহিদ হাসান নিশাত,জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান মিন্টু, মোগলহাট ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সহ অনান্য নেতৃবুন্দ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিঠির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র  সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে এই খাদ্যসামগ্রী বিতরন করা হচ্ছে আপনার তাদের জন্য দোয়া করবেন। করোনা ভাইরাসের মহামারীতে চরম বিপর্যয়ের মুখে পড়া এদেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে বিএনপি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে