লালমনিরহাটে প্রথম করোনা উপসর্গ নিয়ে আসা গামের্ন্টস কর্মীর মৃত্যু

জাহাঙ্গীর আলম শাহীন॥ জেলা সদরের উপশহর তেলিপাড়ার গোল্ডেন বাজার সংলগ্ন ভাটাপাড়া গ্রামে আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টায় তালেব(৩৮) নামের এক গামের্ন্টস কর্মী মারা গেছে। সে কয়েক দিন আগে ঢাকার নারায়গঞ্জ হতে বাড়িতে আসে। তার শরীরে জ্বর, গলাব্যাথা ও সর্দি ছিল।

স্বাস্থ্য বিভাগ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলা সদরের উপশহর তেলিপাড়ার গোল্ডেন বাজার সংলগ্ন ভাটাপাড়া গ্রামে আকবর কসাইয়ের পুত্র তালেব (৩৮) জীবিকার প্রয়োজনে ঢাকার নারায়নগঞ্জে গামের্ন্টেসে কাজ করত। সে ১৩ দিন আগে আরো কয়েকজন কর্মীসহ নিজ বাড়ি তেলিপাড়ায় আসে। দু’দিন আগে অসুস্থ্যবোধ করলেও বিষয়টি আক্রান্ত ব্যক্তিসহ পরিবারের স্বজনরা গোপন রাখে । আজ শুক্রবার সকালে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন পরিবারের স্বজনরা। এরই মধ্যে তিনি মারা যান। নিহতের লাশ বিশেষ ব্যবস্থায় দ্রুত দুপুরে দাফন করেছে স্থানীয় প্রশাসন।
লালমনিরহাটের সিভিল সার্জন ডাঃ নিমূলেন্দ্র রায় লালমনিরহাট নিউজ২৪ কে জানান, খবর পেয়ে দ্রুত সেখানে নমূনা সংগ্রহে স্বাস্থ্য কর্মী প্রেরণ করা হয়েছে। নিহতের ও নিহতের স্বজনদের নমূনা নেয়া হবে। স্থানীয় প্রশাসন নিহতের বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে। মহেন্দ্রনগর ইউপি সদস্যা দিলারা পারভিন জানান, প্রশাসনের নির্দেশে বাড়িতে লাল পতাকা টানিয়ে দেয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে